Main Menu

অবশেষে নতুন একটি ছবি নিয়ে ফিরলেন মাহিয়া মাহি।

images (4)সকল জল্পনাকল্পনার অবসান ঘটিয়ে, অবশেষে নতুন একটি ছবিতে চুক্তিবদ্ধ হলেন চিত্রনায়িকা মাহিয়া মাহি। ‘ঢাকা অ্যাটাক’ নামের ছবিটি পরিচালনা করবেন ছোট পর্দার জনপ্রিয় নির্মাতা দীপঙ্কর দীপন। এর আগে অবশ্য মাহি’কে নিয়ে চলচ্চিত্র-পাড়ায় কম জল ঘোলা হয়নি।

মাহির বিতর্কের শুরুটা ‘অগ্নি ২’ ছবির শুটিং শুরু করার আগ মুহুর্তে ফেসবুকে ‘আমি আর সিনেমায় অভিনয় করব না’ শিরোনামে একটি স্টাটাস দেয়া থেকেই, তবে বেশিদিন কথা রাখতে পারেননি। কিছুদিনের মধ্যেই আবারও সিনেমায় ফিরে আসেন। ‘অগ্নি ২’ ছবির শুটিং চলাকালীন সময়েই মিডিয়াপাড়ায় খবর রটে এক প্রযোজক এর সাথে মাহি’র অবকাশ যাপন করেছেন ঠিক সেসময়ই অনলাইনে একটি স্কান্ডাল ভিডিও ফাঁস হয়, যে ভিডিওর ভিকটিম মেয়েটির সাথে মাহি’র মিল দেয়া হয়। আর এই সবকিছুকে ইস্যু করে জাজ মাল্টিমিডিয়া তাদের প্রতিষ্ঠান থেকে মাহি’কে ব্যান করে দেয়। সেই সাথে মাহি বাদ পড়তে থাকে জাজ এর বিভিন্ন ছবি থেকে। সেই দুর্দিনে তার কথিত অবকাশ যাপনের সঙ্গী প্রযোজক আরশাদ আদদান এর প্রতিষ্ঠান ভার্সেটাইল মিডিয়া থেকে চারটি ছবিতে অভিনয় করার খবর চাওড় হয় চারদিকে এমনকি ‘পাষাণ’ নামে একটি ছবির ঘোষণাও আসে। কিন্তু কোন ছবির শুটিংতো দূরের কথা চুক্তিবদ্ধও হয়নি মাহিয়া মাহি। তবে মাহিয়া মাহির জাজ এর সাথে সম্পর্ক আবারও শীতল হয় ঈদ-উল-ফিতরে ‘অগ্নি ২’ ছবির প্রমোশনের সময়। এরপর গুঞ্জন উঠে আবারও জাজ এর ব্যানারে নির্মিত ছবিতে অভিনয় করবে মাহিয়া মাহি। এর মধ্যে ছিল কলকাতার নায়ক জিৎ এর বিপরীতে ‘ওয়ারিশ’ ছবিতে কাজ করার খবরটি কিন্তু হঠাৎ করেই সম্প্রতি আবারও জাজ এর বিভিন্ন ছবি থেকে বাদ পড়ে যায় মাহিয়া মাহি। এমনকি স্বয়ং নিজের প্রযোজনায় নির্মিত হওয়ার ছবি ‘নিয়তি’ থেকেও বাদ পড়েছেন মাহি।

আর এতসব ঘটনার সম্মুখীন হওয়ার পরেও ভেঙ্গে পড়েননি মাহিয়া মাহি। মনোবলের দিক দিয়ে সাহসী এই নায়িকা সমালোচকদের মুখে তালা মেরে ঠিকই নতুন ছবিতে চুক্তিবদ্ধ হলেন। নতুন ছবি ‘ঢাকা অ্যাটাক’ এ মাহিয়া মাহির বিপরীতে অভিনয় করবে মাহির অগ্নি পুরুষ হালের জনপ্রিয় চিত্রনায়ক আরিফিন শুভ।

(Visited 1 times, 1 visits today)





Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

5 + 2 =

Skip to toolbar