Main Menu

অভিনেত্রী ‘সাদিকা পারভিন পপি’র আজ শুভ জন্মদিন।

তিনবার জাতীয় চলচ্চিত্র পুরুষ্কার প্রাপ্ত অভিনেত্রী ‘সাদিকা পারভিন পপি’র আজ শুভ জন্মদিন।

মডেলিং থেকে চলচ্চিত্রে আসেন পপি। লাক্স আনন্দ বিচিত্রার সুন্দরী প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয়ে পরিচিতি লাভ করেন পপি (Popy)। তার প্রথম চলচ্চিত্র ‘কুলি’।images (15)

২০১৩ সালের ডিসেম্বর মাসের প্রথম সপ্তাহে পরিবর্তন ডট কমের সাথে এক সাক্ষাতারে পপি তার বিয়ে এবং পছন্দ সম্পর্কে বলেন, আমার স্বপ্নের পুরুষকে অবশ্যই শিক্ষিত ও সৎ হতে হবে। টাকার চেয়ে আমার কাজ এর প্রতি সম্মান দেখাতে পারে এমন ছেলেকেই আমার পছন্দ। তাকে অবশ্যই আমাকে বুঝতে হবে এবং আমাকে অনেক ভালবাসতে হবে।

তবে এর আগে অনেকবারই পপির বিয়ে প্রেম ইত্যাদির গুঞ্জন শোনা যায়। পপি অভিনীত অনেক চলচ্চিত্রের জুটি শাকিল খান পপিকে বিবাহিত স্ত্রী হিসেবে দাবী করেছিলেন একসময়। কিন্তু সে দাবী ধোপে টিকে নি, বরং চলচ্চিত্র থেকেই বিদায় নেন শাকিল খান। ২০১৩ সালেই পেশায় চিকিৎসক গাজী মিজানুর রহমান নামের এক ব্যক্তির সাথে পপির বিয়ের গুঞ্জন শোনা যায়। মিজানুর রহমান সম্পর্কে পপির কাজিন। খুলনার সোনাডাঙ্গায় অবস্থিত ‘খুলনা সার্জিক্যালে’র মালিক তিনি। বিবাহিত মিজানুর রহমানের প্রথম সংসারে তার একটি সন্তানও রয়েছে। পপি যখন খুলনা যান, তখন গাজী মিজানের বাসাতেই থাকেন। আবার মিজান ঢাকায় এলে পপির বাসাতে ওঠেন। এমন সব গুঞ্জনের জবাবে পপি শুধু বলেছেন – মিডিয়া তাকে অনেকবার বিয়ে দিয়েছে। এটিও সেরকম একটি।

পপি মোট তিনবার জাতীয় চলচ্চিত্র পুরস্কারে ভূষিত হয়েছেন।

(Visited 1 times, 1 visits today)





Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

69 − = 67

Skip to toolbar