Main Menu

আজকের রাশিফল

a

মেষ:
ব্যবসায় আপাতত বাড়তি বিনিয়োগ না-করাই ভাল। সংস্কৃতি কর্মে সাফল্যের সুবাদে প্রভাব-প্রতিপত্তি। বৃদ্ধি। কর্মক্ষেত্রে দুষ্ট সহকর্মীকে এড়িয়ে চলাই সমীচীন।

a

বৃষ:
নতুন জীবিকার সন্ধানে আশার আলো। কাউকে সাহায্য করতে গিয়ে অস্বস্তিতে পড়তে হতে পারে। প্রিয়জনের দুরূহ রোগের জন্য চিকিৎসায় বহু ব্যয়।

a

মিথুন:
কর্মে পদোন্নতি ফের বিলম্বিত হওয়ার হতাশা বাড়বে। যুক্তিপূর্ণ আলোচনায় শত্রুর সঙ্গে আপস। সাহায্য করে প্রতিদান চাইলে বিপত্তি ঘটতে পারে।

a

কর্কট:
শেয়ার বাজারে প্রভূত ক্ষতির আশঙ্কা। হারানো দ্রব্যার্থ পুনরুদ্ধারের সম্ভাবনা কম। সৃষ্টিশীল কাজের বিশেষ স্বীকৃতি জুটতে পারে।

a

সিংহ:
মৌলিক কৌশলে কর্মক্ষেত্রে সমস্যা মিটিয়ে প্রশংসা লাভ। বন্ধুর বিপদে পাশে দাঁড়াতে গিয়ে বিড়ম্বনার আশঙ্কা। ব্যয়সঙ্কোচ ঘিরে সংসারে অশান্তি।

a

কন্যা:
ব্যবসা ঘিরে প্রতিপক্ষের সঙ্গে বিবাদ আদালতে গড়ানোর আশঙ্কা। অতিরিক্ত শ্রমে ক্লান্তি ও অবসাদ। আত্মীয়ের সঙ্গে সম্পর্কের উন্নতি হতে পারে।

a

তুলা:
কর্মস্থলে জটিলতা কেটে যাওয়ার ইঙ্গিত। কোনও উচ্চভিলাষী মহিলার ছলচাতুরীতে বিড়ম্বনার আশঙ্কা। মূত্রাশয়ের জটিলতায় অস্ত্রোপচারের সম্ভাবনা।

a

বৃশ্চিক:
ব্যবসায় হঠাৎ ভাটা চিন্তায় ফেলে দিতে পারে। সৃষ্টিশীল কাজের বিশেষ স্বীকৃতির সম্ভাবনা। লটারি বা শেয়ারে প্রাপ্তিযোগ।

a

ধনু:
কর্মক্ষেত্রে অপ্রত্যাশিত সাফল্যের সম্ভাবনা। অতিদম্ভের জন্য প্রিয়জনের কাছে অপ্রিয় হয়ে ওঠার আশঙ্কা। মুখমণ্ডলের পীড়া ভোগাবে।

a

মকর:
উচ্চশিক্ষা বা গবেষণার বিলম্বিত সুযোগ। কর্মক্ষেত্রে কর্মকৃতিত্বের জন্য সুনাম বৃদ্ধি। রক্তচাপের হেরফেরে রোগভোগ।

a

কুম্ভ:
বাধাবিঘ্ন সত্ত্বেও শ্রম ও নিষ্ঠায় কর্মোন্নতির ইঙ্গিত। সন্তানের বেয়াড়াপনায় সংসারে অশান্তি বাড়বে। শারীরিক দুর্বলতায় কাজকর্মে বাধা।

a

মীন:
বিষয়সম্পত্তি নিয়ে মা-বাবার সঙ্গে বিরোধ। বৈদেশিক দ্রব্যার্থ লাভের শুভ যোগ। স্নায়ুপীড়া ও শ্বাসকষ্ট ভোগাবে।

 

(Visited 1 times, 1 visits today)





Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

66 − 61 =

Skip to toolbar