Main Menu

আজ কামন যাবে…

a

মেষ:
কর্তৃপক্ষের সঙ্গে বিবাদ ঘিরে কর্মক্ষেত্রে গোলযোগ। অন্যের অনিষ্ট-চিন্তায় নিজেরই মানসিক শান্তি ব্যাহত হবে। স্পন্ডিলাইটিসের সমস্যায় দুর্ভোগ।

a

বৃষ:
অপ্রিয় সত্য এড়িয়ে কৌশলে কার্যসিদ্ধি। স্বনিযুক্তি প্রকল্পে অপ্রত্যাশিত সাফল্যে উপার্জন বাড়বে। পরোপকারে ব্যয়।

a

মিথুন:
শরীরের খাতিরেই উত্তেজনা নিয়ন্ত্রণ প্রয়োজন। মধুর কথাবার্তা ও সহৃদয় ব্যবহারে প্রভাবিত করে কার্যোদ্ধার। কোনও পুরনো অসুখ মাথাচাড়া দিতে পারে।

a

কর্কট:
বিজ্ঞজনের পরামর্শে নৈরাশ্যমুক্তির আশা। ভাবাবেগ দূর করে বাস্তববাদী হলেই মঙ্গল। সমাজসেবামূলক কাজের সঙ্গে যুক্ত হতে পারেন।

a

সিংহ:
কর্মসূত্রে সপরিবার দূরভ্রমণের সুযোগ। চুরি বা ডাকাতিতে ক্ষতির আশঙ্কা। রক্তচাপজনিত দুর্বলতায় নানান শারীরিক সমস্যা ও কাজকর্মে বাধা।

a

কন্যা:
কুটুম্বিতা নিয়ে স্বজনবান্ধবের সঙ্গে মনোমালিন্য। বহু শ্রম ও দক্ষতা সত্ত্বেও কর্মক্ষেত্রে ফের বঞ্চনায় হতাশা। ব্যবসা সম্প্রসারণে আকস্মিক বাধা।

a

তুলা:
কর্মে দুঃসাহসিক সাফল্য ও পদমর্যাদা বৃদ্ধি। অর্থসম্পত্তি প্রাপ্তিযোগ, সেই সূত্রে নৈরাশ্যমুক্তির সম্ভাবনা। ভ্রমণের পরিকল্পনায় আকস্মিক বাধা।

a

বৃশ্চিক:
অপ্রিয় সত্যকথনের জেরে শত্রু বৃদ্ধি। বিষয়সম্পত্তি নিয়ে আইনঘটিত সমস্যা জটিলতর হতে পারে। টিউমার জাতীয় রোগে ভোগান্তি ও অস্ত্রোপচারের সম্ভাবনা।

a

ধনু:
একাধিক উপায়ে অপ্রত্যাশিত অর্থাগম। কর্মপরিবর্তনের পরিকল্পনা ব্যর্থ হওয়ার আশঙ্কা। প্রকৃত বন্ধুর সাহচর্যে শান্তি।

a

মকর:
শত্রুকে উপেক্ষা করলে পস্তাতে হতে পারে। শেয়ারে অতিরিক্ত লগ্নি নিয়ন্ত্রণ করাই ভাল। সুচিকিৎসায় প্রিয়জনের স্বাস্থ্যোন্নতি।

a

কুম্ভ:
উদ্ভাবনী ক্ষমতায় সমস্যা মিটিয়ে কর্মস্থলে বাহবা পেতে পারেন। অনৈতিক কাজের হাতছানি এড়াতে না-পারলে বিপদ। গবেষণামূলক কাজের স্বীকৃতি।

a

মীন:
ব্যবসায় হঠকারী বিনিয়োগে ক্ষতির আশঙ্কা। কলাবিদ্যায় কৃতিত্বের স্বীকৃতি লাভের যোগ। সপরিবার ভ্রমণে অযথা হয়রানি ও বহু ব্যয়।

 

(Visited 1 times, 1 visits today)





Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

32 − = 31

Skip to toolbar