Main Menu

আমাদের সম্পর্কে

11990546_1494101804237985_5907748988850186702_n

বিডি খবর২৪ ডটকম একটি তারুন্য উদ্দীপ্ত সৃজনশীলতার বহিঃপ্রকাশ। এক ঝাঁক তরুন ও তাদের তারুন্য এই প্রকাশানার প্রতি শব্দের সঙ্গে মিশে আছে। অনেক অনলাইন পত্রিকার ভীড়ে বিডি খবর২৪ ডটকম কি করবে? বিডি খবর২৪ ডটকম সবসময় সত্যকে প্রকাশ করবে, ভয়, ভীতি, করুনা কোন কিছুর কাছে কখনো মাথা নত করবে না। সত্য যত কঠিনই হোক আমরা সেটা প্রকাশ করতে চাই নির্ভীক চিত্তে।

বিডি খবর২৪ ডটকম-এর পথ চলায় আপনি, এই পাঠক সমাজ আমাদের সবচেয়ে বড় অনুপ্রেরনা। আপনারা ভালবেসে আমাদের সঙ্গে থাকলেই কেবল আমরা টিকে থাকব। আমাদের সকল প্রচেষ্টা হবে আপনার সংবাদ চাহিদাকে কেন্দ্র করে। আপনার যে কোন মতামত আমরা সাদরে গ্রহন করব। আপনার পরামর্শ আমরা অনুসরন করার চেষ্টা করব। আপনি বিডি খবর২৪ ডটকম ও এর যে কোন বিষয়ে আমাদের সঙ্গে যোগাযোগ করতে পারেন।

বিডি খবর২৪ ডটকম মানবতার কথা বলে, বিডি খবর২৪ ডটকম দেশের কথা বলে। বিশ্বমানবতার কথা বলে বিডি খবর২৪ ডটকম।

আমরা দেশপ্রেমের কথা বলি, আমরা মুক্তিযুদ্ধের কথা বলি, আমরা বলি বাংলা ভাষায়। একুশের শহীদেরা আমাদের অনুপ্রেরনা, আমরা সাহস পাই ৭১ রণাঙ্গনের সেই সব সূর্য সৈনিকদের কাছ থেকে যারা কখনো পরাজিত হয়নি। আমরাও পরাজিত হতে চাই না। বিডি খবর২৪ ডটকম এদেশের ১৬ কোটি মানুষের ভরষার সংবাদ মাধ্যম হয়ে উঠতে চাই।

আমরা সবার কথা বলি, আমাদের কোন দল নেই। যা কিছু ভাল আমরা তার সঙ্গেই থাকতে চাই। আপনার সঙ্গে হাতে হাত রেখে আমরা এগিয়ে যেতে চাই।

বিডি খবর২৪ ডটকম ওয়েবসাইট চলে রেস্পনসিভ ওয়েব লে-আউটে। যার ফলে এই ওয়েবসাইট আপনার ডিভাইসে স্বয়ংক্রিয়ভাবে সন্নিবেশিত হবে এবং এর ফলে আপনাকে বার বার স্ক্রল করে ডান বাম করা লাগবে না।


Skip to toolbar