Main Menu

আশ্রমে নারীকে ধর্ষণের চেষ্টা, গ্রেফতার স্বামী ওম

বিতর্ক যেন পিছু ছাড়ছে না স্বামী ওমের। নারীদের সঙ্গে খারাপ ব্যবহারের অভিযোগে ‘বিগ বস সিজন ১০’র ঘর থেকে বিতাড়িত হন ওম। এরপর একের পর এক অনুষ্ঠানের সঞ্চালক বলিউড সুপারস্টার সালমান খানের বিরুদ্ধে কুৎসা রটান। সালমান খান এইডসে আক্রান্ত বলেও দাবি করেন ওম। এছাড়া ইংল্যান্ডে সালমানের স্ত্রী রয়েছে বলেও দাবি করেন তিনি। একইসঙ্গে সালমানকে আইএসআই এর এজেন্ট বলে বক্তব্য দেন ওম।

তবে সালমানের বিরুদ্ধে যেসব অভিযোগ স্বামী ওম এনেছেন তা যে তাকে অনুষ্ঠান থেকে বের করে দেয়ার জন্য তা বুঝতে বাকি নেই ভাইজানের ভক্তদের।

এবার আরও বড় বিতর্কে জড়ালেন ওম। আশ্রমে এক নারীকে ধর্ষণ চেষ্টার অভিযোগে স্বামী ওমকে গ্রেফতার করেছে পুলিশ। খবর এবেলার। এই ঘটনায় ওমের এক সঙ্গী সন্তোষ আনন্দকেও গ্রেফতার করেছে দিল্লি পুলিশ।

গত ৭ ফেব্রুয়ারি নয়া দিল্লির রাজঘাট পাওয়ার হাউজের কাছে ওই মহিলার পোশাক খুলে শ্লীলতাহানীর চেষ্টা করা হয় বলে স্বামী ওম ও সন্তোষ আনন্দের বিরুদ্ধে অভিযোগ। সোমবার ম্যাজিস্ট্রেটের সামনে অভিযোগকারীর বয়ান রেকর্ড করা হবে।

জানা গেছে, রাজঘাট পাওয়ার হাউজের কাছে ব্যক্তিগত কাজে গিয়েছিলেন তিনি। তখনই স্বামী ওম এবং তার সঙ্গী তাকে কাছেই আশ্রমের একটি ঘরে ডেকে নিয়ে যান এবং ধর্ষণের চেষ্টা করেন।

(Visited 1 times, 1 visits today)





Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

36 + = 39

Skip to toolbar