Main Menu

উড়ন্ত ব্মিানেই পর্নোগ্রাফিতে মগ্ন পাইলট!

বিমান যখন আকাশে তখন শিশু পর্নোগ্রাফির অ্যাপ ডাউনলোড করে তাতেই মজে গিয়েছিলেন এক ভারতীয় পাইলট। এর ফলও ভোগ করতে হয়েছে তাকে। দিল্লি থেকে উড্ডয়ন করা সেই বিমানটি সানফ্রান্সিসকোয় নামার সঙ্গে সঙ্গেই যাত্রীদের সামনে গ্রেফতার করা হয় ওই পাইলটকে।

মুম্বাই বিমানবন্দর সূত্র জানিয়েছে, ৫০ বছর বয়সী ওই পাইলট বিমানের ফার্স্ট অফিসার ছিলেন। দিল্লি ও মুম্বাই থেকে তিনি বহুবার বিমান উড়িয়ে নিয়ে গিয়েছেন যুক্তরাষ্ট্রে। তবে আর কোনোদিনই ওই পাইলটকে যুক্তরাষ্ট্রে ঢুকতে দেয়া হবে না বলে জানিয়েছে মার্কিন ব্যুরো অব কাস্টমস অ্যান্ড বর্ডার প্রোটকশন্স।

দেশটির আইন অনুযায়ী, যুক্তরাষ্ট্রগামী কোনো বিমান দেশটির উদ্দেশে উড্ডয়নের ১৫ মিনিটের মধ্যে যাত্রী ও পাইলটদের যাবতীয় তথ্য মার্কিন ব্যুরো অব কাস্টমস অ্যান্ড বর্ডার প্রোটকশন্সের কাছে পাঠাতে হয় । তবে শুধু একদিনের ঘটনার প্রেক্ষিতেই যে ওই ভারতীয় পাইলটের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হয়েছে, তা নয়।

সূত্রের বরাত দিয়ে ভারতীয় সংবাদমাধ্যম টাইমস অব ইন্ডিয়ার প্রতিবেদনে বলা হয়েছে, গত দুই মাস ধরেই ওই পাইলটের ওপর নজর রাখছিল মার্কিন ব্যুরো অব কাস্টমস অ্যান্ড বর্ডার প্রোটকশন্স। বিমান চালানোর সময় শিশু পর্নোগ্রাফির অ্যাপ ডাউনলোড করা আর তা উপভোগ করার অভিযোগ অনেক দিন ধরেই ছিল ওই পাইলটের বিরুদ্ধে। যুক্তরাষ্ট্রে বিমান অবতরণের পর ওই পাইলট যে হোটেলে উঠতেন, সেখানেও কড়া নজর রাখা হয়েছিল।

(Visited 1 times, 1 visits today)





Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

− 8 = 2

Skip to toolbar