Main Menu

জেনে নিন আপনার কামন যাবে আজকের দিনটি।

download (6)

a

মেষ:
অন্যমনস্কতা বা উদাসীনতায় শুভ যোগ হাত ছাড়া হতে পারে। স্বজনের প্রতারণায় বিশ্বাসভঙ্গের বেদনা। গ্ল্যান্ডের সমস্যা ভোগাবে।

a

বৃষ:
মহৎ হৃদয়বৃত্তি ও পরোপকারের চেষ্টা। পারিবারিক গোলযোগে শান্তি বিঘ্নিত হতে পারে। কোনও গবেষণামূলক কাজের জন্য প্রশংসিত হতে পারেন।

a

মিথুন:
অতিরিক্ত পরিশ্রম, কিন্তু সেই তুলনায় কর্মে সাফল্য নেই। বাহন ক্রয়ের পরিকল্পনায় বাধা। দাম্পত্য জীবনে সমন্বয়ের প্রয়োজন।

a

কর্কট:
ধৈর্য ও মনোবলের সাহায্যে সাংসারিক সমস্যার সমাধান। শেয়ারে আপাতত বাড়তি লগ্নি না-করাই ভাল। শ্বাসকষ্টকে উপেক্ষা করা ঠিক হবে না।

a

সিংহ:
কুচক্রী স্বজনের কারসাজিতে সম্পত্তি ক্রয়ের পরিকল্পনা ভেস্তে যেতে পারে। জ্যোতিষ ও রহস্যবিদ্যার চর্চায় অগ্রগতি। নিম্নাঙ্গের ব্যথায় দুর্ভোগ।

a

কন্যা:
স্বনিযুক্ত প্রকল্পে বাড়তি বিনিয়োগের শুভ দিন। কোনও আত্মীয়ের বিশ্বাসঘাতকতায় মানহানির আশঙ্কা। প্রিয়জনের বিয়ের কথাবার্তা অজ্ঞাত কারণে ভেঙে যেতে পারে।

a

তুলা:
বিকল্প কর্মসংস্থানের চেষ্টায় আশার আলো। সম্পত্তি সংক্রান্ত মামলার ফল অনুকূলে যেতে পারে। শেয়ারে ক্ষতির আশঙ্কা।

a

বৃশ্চিক:
সচেতনতার অভাবে সুযোগ হাতছাড়া হতে পারে। গোপন শত্রুতায় কর্মস্থলে অশান্তি বৃদ্ধি। কোনও আত্মীয়কে ঘিরে পরিবারে অকারণ জটিলতা।

a

ধনু:
শুভানুধ্যায়ীর আনুকূল্যে কর্মসমস্যার সুরাহা হতে পারে। শত্রুর শক্তি জেনে সন্ধির সিদ্ধান্ত নেওয়া উচিত। দানধ্যানে শান্তির সন্ধান।

a

মকর:
ব্যবসায় আকস্মিক নিম্নগতি চিন্তার কারণ হয়ে উঠতে পারে। সম্পত্তি রক্ষায় আইনি ব্যবস্থা নেওয়া দরকার। সমাজকল্যাণে শ্রম ও অর্থদান।

a

কুম্ভ:
সময়োচিত সাহসে বলবান শত্রুর মোকাবিলা। কর্মক্ষেত্রে গোলযোগ নিয়ে উদ্বেগের অবসান। সম্পত্তি ক্রয়ের সুযোগ হাতছাড়া হওয়ার আশঙ্কা।

a

মীন:
নতুন কর্মোদ্যমে সাফল্যের সম্ভাবনা। সম্পত্তি রক্ষণাবেক্ষণ নিয়ে ভাইবোনের সঙ্গে বিরোধ। অ্যাপেন্ডিসাইটিস জাতীয় রোগের প্রকোপ বৃদ্ধি।

(Visited 1 times, 1 visits today)





Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

− 4 = 4

Skip to toolbar