Main Menu

ঢাবির রোকেয়া হল থেকে মোবাইলসহ চোর আটক

ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) রোকেয়া হল থেকে কয়েকটি মোবাইলসহ বহিরাগত এক চোরকে হাতেনাতে আটক করা হয়েছে। হল প্রাধ্যক্ষ অধ্যাপক ড. জিনাত হুদা ওই চোরকে বিশ্ববিদ্যালয়ের সহকারী প্রক্টরদের মাধ্যমে পুলিশে সোপর্দ করেছে। বুধবার বেলা ১১টার দিকে এই ঘটনা ঘটে। আটককৃত চোরের নাম এশা। সে চিটাগাং রোডে থাকত। তবে কিছুদিন যাবৎ বনানী এলাকায় বসবাস করছে। সে ঢাকা বিশ্ববিদ্যালয়ের অন্যান্য হলে ঢুকে এর আগেও মোবাইল চুরি করেছে বলে জানা গেছে।

জানা যায়, বুধবার সকাল ৮টার দিকে ছাত্রী বেশে ওই চোর রোকেয়া হলে প্রবেশ করে। সে হলের ৭ই মার্চ ভবনের ৪০৪, ৫১৫, ৫১৮ নম্বর কক্ষ থেকে ইভা দাস, আলপনা আক্তার ও উর্মিলা সিংহের মোবাইল ফোন চুরি করে। এছাড়া সে হলের অতিরিক্ত ভবনের ২৮ নম্বর কক্ষ থেকে ইসলামিক স্টাডিজ বিভাগের ছাত্রী সৈয়দা মাহবুবার ফোনও চুরি করে। সন্দেহজনক গতিবিধি দেখে ছাত্রীরা তাকে আটক করে হল প্রধ্যক্ষের কাছে সোপর্দ করে। হল প্রাধ্যক্ষ অধ্যাপক ড. জিনাত হুদা তাকে জিজ্ঞাসাবাদ করলে সে অসংলগ্ন কথা-বার্তা বলতে থাকে। এরপর ঢাকা বিশ্ববিদ্যালয়ের সহকারী প্রক্টর অধ্যাপক বদরুজ্জামান ভূঁইয়া, সহকারী প্রক্টর সীমা ইসলামের উপস্থিতিতে ওই চোরকে পুলিশের কাছে সোপর্দ করা হয়।

এ বিষয়ে হল প্রাধ্যক্ষ অধ্যাপক ড. জিনাত হুদা বলেন, হলে প্রায়ই চুরি হতো বলে মেয়েরা আমাকে অভিযোগ করত। আজকে তিনটি মোবাইলসহ বহিরাগত চোর আটক করা হয়েছে। সে (চোর) গ্যাং দলের সদস্য ও বিভিন্ন অপকর্মে যুক্ত। তাকে বিশ্ববিদ্যালয়ের প্রক্টরিয়াল বডির সাহায্যে পুলিশে সোপর্দ করা হয়েছে।

এ বিষয়ে নীলক্ষেত পুলিশ ফাঁড়ির এস আই সাহেব আলী বলেন, হল কর্তৃপক্ষ আমাদের কাছে সোপর্দ করেছে। তার নামে মামলা হবে।

(Visited 1 times, 1 visits today)





Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

59 − = 52

Skip to toolbar