Main Menu

দ্বিতীয় বিয়ের পর ফের ময়দানে শ্রাবন্তী

বিয়েটাই শেষ কথা নয়; তা প্রমাণ করে দেখালেন ভারতীয় বাংলা সিনেমার জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী। সাময়িক বিরতির পর স্বামীর সঙ্গে পর্দায় ফিরছেন তিনি। এটি অবশ্য এক নতুন সংযোজন তার এবং টালিউড পাড়ার ভক্তদের জন্য। বলিউডে বিয়ে মানে নায়িকাদের ক্যারিয়ার শেষ। ব্যতিক্রম টালিউড। শ্রাবন্তী বা প্রিয়াঙ্কা, বিয়ের পর কারও ক্যারিয়ারেই ফুলস্টপ পড়েনি। দ্বিতীয় বিয়ের পর শ্রাবন্তী ফের ময়দানে।

ক্যারিয়ার, বিয়ে, বিচ্ছেদ, বিরতি এই তিনটে জিনিস শ্রাবন্তীর সঙ্গে আষ্টেপ়ৃষ্ঠে জড়িয়ে। তবে এবার সেই স্ট্রাগলের পালা মিটতে চলেছে। শ্রাবন্তীর এখন একটাই টার্গেট, টলিউ়়ডের এক নম্বর জায়গা। শ্রাবন্তীর কথায়, এখন কেরিয়ার ছাড়া আর কিছু ভাবছি না। এক নম্বর জায়গাটা চাই।

শ্রাবন্তী এসকে মুভিজের পরের ছবিরও নায়িকা। সেখানে তিনি হ্যাজব্যান্ড কৃষণের বিপরীতে। পরিচালক জয়দীপ মুখোপাধ্যায়। টালিউডে অভিষেক ঘটছে কৃষণের।

কৃষণ বলেন, আমার সিনেমার আসার পুরো কৃতিত্বই শ্রাবন্তীর। সবটাই ও দেখছে। শ্রাবন্তীর কথায়, কৃষণের সঙ্গে আন্ডারস্ট্যান্ডিং যথেষ্ট ভাল। আমি সকলের সঙ্গেই কাজ করব।’

শ্রাবন্তী বলেন, ক্যারিয়ার সব সময় আমার ফোকাসে ছিল। কিন্তু আমি সংসারটাও করতে চেয়েছিলাম। অনেক ছোট বয়েসে বিয়ে করেছি। ছেলে হওয়ার পরে নায়িকা হিসেবে হিট দিয়েছি। কৃষণ আর আমার সংসার এখন ভাল চলছে। তাই আবার কেরিয়ারে ফেরত আসছি।

(Visited 1 times, 1 visits today)





Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

20 − = 13

Skip to toolbar