Main Menu

নাঈম আশরাফ সাত দিনের রিমান্ডে…..

রাজধানীর বনানীতে বিশ্ববিদ্যালয়ের দুই ছাত্রী ধর্ষণ মামলার অন্যতম আসামি আবদুল হালিম ওরফে নাঈম আশরাফের ৭ দিনের মঞ্জুর করেছেন আদালত। বৃহস্পতিবার ঢাকা মহানগর হাকিম এস এম মাসুদ জাম্মান এ রিমান্ড মঞ্জুর করেন।

এর আগে ঢাকা সিএমএম আদালতে মামলার তদন্তকারী কর্মকর্তা ভিকটিম সাপোর্ট সেন্টারের পুলিশ পরিদর্শক ইসমত আরা এমি নাঈম আশরাফকে ১০ দিন রিমান্ডে নেয়ার আবেদন করেন। আদালত শুনানি শেষে সাত দিনের রিমান্ড মঞ্জুর করেন।

বুধবার রাত পৌনে ৯টার দিকে পুলিশ সদর দফতরের একটি বিশেষ দল মুন্সীগঞ্জের লৌহজং থেকে তাকে গ্রেফতার করে। পুলিশের কাউন্টার টেররিজম ইউনিটের প্রধান ও অতিরিক্ত ডিএমপি কমিশনার মনিরুল ইসলাম ও যুগ্ম কমিশনার কৃষ্ণপদ রায় এ তথ্য নিশ্চিত করেছেন।

এর আগে গত ১১ মে আলোচিত এই মামলার অন্যতম দুই আসামি সাফাত আহমেদ ও সাদমান সাকিফকে সিলেট থেকে গ্রেফতার করে পুলিশ। তার চার দিনের মধ্যে ঢাকা থেকে গ্রেফতার করা হয় মামলার আরো দুই আসামি সাফাতের দেহরক্ষী রহমত আলী ও গাড়িচালক বিল্লাল হোসেনকে।

প্রসঙ্গত, ২৮ মার্চ বন্ধুর সঙ্গে জন্মদিনের অনুষ্ঠানে গিয়ে বনানীর ‘দ্য রেইন ট্রি’ হোটেলে ধর্ষণের শিকার হন দুই বিশ্ববিদ্যালয় পড়ুয়া তরুণী। ওই ঘটনার প্রায় ৪০দিন পর গত ৬ মে বনানী থানায় অভিযুক্ত সাফাত আহমেদ, নাঈম আশরাফ ও সাদমান সাকিফসহ পাঁচজনের বিরুদ্ধে মামলা করেন তারা। মামলার আসামি সাফাত আপন জুয়েলার্সের মালিক দিলদার আহমেদের ছেলে। আর সাদমান সাকিফ রেগনাম গ্রুপ ও পিকাসো রেস্তোরাঁর অন্যতম মালিক মোহাম্মদ হোসেন জনির ছেলে।

(Visited 1 times, 1 visits today)





Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

93 − = 85

Skip to toolbar