Main Menu

নিরাপত্তাহীনতায় ভুগছি: মির্জা আব্বাস

বাসার সামনে আইনশৃংখলা বাহিনীর উস্পস্থিতি বেড়ে যাওয়ায় নিরাপত্তাহীনতায় ভুগছেন বলে অভিযোগ করেছেন ঢাকা-৮ আসনে বিএনপির প্রার্থী মির্জা আব্বাস । মঙ্গলবার দুপুর সাড়ে ১২টায় রাজধানীর শাহজাহানপুরের নিজ বাসায় এক সংবাদ সম্মেলনে তিনি এই অভিযোগ করেন।

মির্জা আব্বাস বলেন , গতকাল সোমবার থেকে আমার বাসার সামনে কখনো সাদা পোশাকে লোকজন, আবার কখনো পুলিশের পোশাক পড়া লোকজন ঘুরঘুর করছে।এমন বস্থায় আমি চরম নিরাপত্তাহীনতায় ভুগছি। শুধু তাই নয় আমি আতঙ্কিত ও মানসিকভাবে বিপর্যস্ত হয়ে পড়েছি।আত্মীয়-স্বজন, নেতাকর্মী কেউ আমার বাসায় আসতে পারছে না। গতকাল থেকে এখন পর্যন্ত আমার নির্বাচনী এলাকার ২০-২৫ জন নেতা-কর্মীকে গ্রেফতার করা হয়েছে।

তিনি এবং তার স্ত্রী আফরোজা আব্বাসের নির্বাচনী প্রচারে নানাভাবে বাধা দেয়ার অভিযোগ করে মির্জা আব্বাস বলেন, আমার নির্বাচনী প্রতিদ্বন্দ্বী উন্মুক্তভাবে নির্বাচনী প্রচার চালাচ্ছেন। অথচ আমাকে প্রচারে বাধা দেয়া হচ্ছে। আমার মতো আমার স্ত্রীর সঙ্গেও এমন আচরণ করা হচ্ছে।এমতাবস্থায় আমি  নিরাপত্তাহীনতায় আছি।

বিএনপি ভোটে থাকুক সরকার তা চায় না এমন অভিযোগ করে মির্জা আবাস বলেন, নির্বাচন কমিশন এমনকি সরকারের পক্ষ থেকেও বলা হয়েছিলো তফসিল ঘোষণার পর কোনো মামলা ও গ্রেফতার হবে না। কিন্তু তফসিলের পরও আমার এলাকার নেতাকর্মীদের বিরুদ্ধে ১৫০টি গায়েবি মামলা করা হয়েছে। আসামি করা হয়েছে সাড়ে ৩ হাজার নেতাকর্মীকে। গ্রেফতার করা হয়েছে ২০০ জন কর্মীকে। বর্তমানে আমার ৩ হাজার কর্মী জেলে রয়েছে।

এ সময় উপস্থিত ছিলেন মির্জা আব্বাসের স্ত্রী ও ঢাকা-৯ আসনের বিএনপি প্রার্থী আফরোজা আব্বাস, বিএনপি নেতা আবদুস সালাম প্রমুখ।

(Visited 1 times, 1 visits today)





Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

47 − = 37

Skip to toolbar