Main Menu

পাকিস্তানের ক্রিকেট দলকে সমর্থন করে তীব্র বিতর্কে বলিউড অভিনেত্রী

অদ্ভূত কাণ্ড! ভারত নয়, তিনি পাকিস্তান ক্রিকেট লিগের খেলা দেখতেই বেশি পছন্দ করেন। ফেসবুকে শুভেচ্ছাও জানালেন। সংযুক্ত আরব আমিরাতে রমরমিয়ে চলছে পাকিস্তানি সুপার লিগ। বিশ্বজুড়ে টি টোয়েন্টি লিগের মধ্যে পিএসএল আলাদা স্থান দখল করে নিয়েছে, তা নিয়ে কোনও সন্দেহই নেই। তবে পিএসএলের সবথেকে জনপ্রিয় দল কোনটি? এই নিয়ে এতদিন প্রশ্ন ছিলই। বলিউড অভিনেত্রী নার্গিস ফাকরি দিয়ে দিলেন সেই জবাব। তিনি পেশওয়ার জালমির দলের বড় ফ্যান। পেশওয়ার জালমিরের ফ্যানবেস ক্রমবর্ধমান। নার্গিস ফাকরির সমর্থন থেকেই তা বোঝা যায়। শুক্রবারেই এলিমিনেটর টাইয়ে খেলতে নামছে পেশওয়ার জালমি। তার আগে রকস্টারখ্যাত বলিউডের তারকা হিরোইন সরাসরি নিজের ফেসবুকে শুভেচ্ছা জানালেন পেশওয়ার জালমিকে।

নিজের পোস্ট করা ফেসবুক ভিডিওয় ফাকরিকে বলতে শোনা গিয়েছে, ‘আমার ফেভারিট দল পেশওয়ার জালমিকে অল দ্য বেস্ট। পাশাপাশি আমার বন্ধু জাভেদ আফ্রিদিকেও শুভেচ্ছা জানাচ্ছি। পেশওয়ার লেটস রক।’ প্রসঙ্গত, পেশওয়ার জালমির মালিক হলেন নার্গিস ফাকরির বন্ধু জাভেদ আফ্রিদি।

প্রথম প্লে অফে কোয়েটা গ্ল্যাডিয়েটর্সের কাছে রূদ্ধশ্বাস ম্যাচে হারতে হয় পেশওয়ার জালমিকে। তবে দ্বিতীয় এলিমিনিটরে করাচি কিংগসকে হারালেই ফাইনালে ওঠার যোগ্যতা অর্জন করবে পেশওয়ার।

তবে আইপিএল-এর সময়ে নার্গিসকে দেখতে পাওয়া যায় না গ্যালারিতে। সেখানে প্রতিবেশী দেশের ক্রিকেট লিগের ম্যাচ পুঙ্খানুপুঙ্খভাবে ফলো করছেন— এমন কারণের জন্য সোশ্যাল মিডিয়ায় তীব্র রোষের মুখে পড়তে হয়েছে নার্গিস ফাকরিকে।

(Visited 1 times, 1 visits today)





Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

14 − = 4

Skip to toolbar