Main Menu

প্রধানমন্ত্রীর সঙ্গে অ্যাঞ্জেলিনা জোলির সাক্ষাৎ সন্ধ্যায়

প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সাক্ষাৎ করবেন বাংলাদেশে সফররত জাতিসংঘের শরণার্থীবিষয়ক সংস্থার (ইউএনএইচসিআর) বিশেষ দূত ও হলিউডের জনপ্রিয় অভিনেত্রী অ্যাঞ্জেলিনা জোলি। বুধবার সন্ধ্যা ৭টায় গণভবনে এ সাক্ষাৎ অনুষ্ঠিত হবে। প্রধানমন্ত্রী কার্যালয়ের প্রেস উইং এই তথ্য জানিয়েছে।

জানা গেছে, রোহিঙ্গা সংকট নিয়ে আলোচনার উদ্দেশ্যে এই সাক্ষাৎ। এ ছাড়া বিকেলে পররাষ্ট্রমন্ত্রী এ কে আবদুল মোমিনের সঙ্গেও বৈঠক করার কথা রয়েছে অ্যাঞ্জেলিনা জোলির।

এর আগে সোমবার সকালে মিয়ানমারে রাষ্ট্রীয় নিপীড়নের শিকার হয়ে বাংলাদেশে পালিয়ে আশ্রয় নেয়া রোহিঙ্গা শরণার্থীদের দুর্দশা দেখতে ঢাকায় পৌঁছান জোলি। এর পরপরই তিনি কক্সবাজারে যান। সেখানে তিনি রোহিঙ্গা ক্যাম্প পরিদর্শন করেন। ক্যাম্পে রোহিঙ্গা জনগোষ্ঠীর সঙ্গে বিশেষ করে শিশুদের সঙ্গে সময় কাটান।

২০১২ সাল থেকে জাতিসংঘের শরণার্থী সংস্থার বিশেষ দূত হিসেবে কাজ করছেন অ্যাঞ্জেলিনা জোলি। অস্কারজয়ী এ অভিনেত্রী লারা ক্রফট: টম্ব রাইডার, মি. অ্যান্ড মিসেস স্মিথ, ওয়ান্টেড, সল্ট, আ মাইটি হার্ট এর মতো বিশ্ব মাতানো সিনেমায় অভিনয় করেন।

এর আগে রোহিঙ্গাদের দুর্দশা দেখতে গত বছরের ২১ মে কক্সবাজারের রোহিঙ্গা ক্যাম্প পরিদর্শন করেন ইউনিসেফের বিশেষ দূত ও বলিউড অভিনেত্রী, সাবেক বিশ্বসুন্দরী প্রিয়াঙ্কা চোপড়া।

(Visited 1 times, 1 visits today)





Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

25 − = 20

Skip to toolbar