Main Menu

ভালোবাসা দিবসে সোহানের তিন মিউজিক ভিডিও

ভালোবাসা দিবস উপলক্ষে ভিন্ন স্বাদের কিছু মিউজিক ভিডিও বানিয়েছেন তরুণ নির্মাতা তালহা বিন পারভেজ সোহান।

টিভি ও ইউটিউবে অবমুক্ত হওয়ার জন্য অপেক্ষ্যমান মিউজিক ভিডিওগুলোর বিষয়ে নির্মাতা বলেন, প্রতিটি বিশেষ দিবসে দেশে প্রচুর গল্প বা গ্ল্যামার নির্ভর মিউজিক ভিডিও প্রকাশ হয়। চমৎকার দৃশ্যয়নের পাশাপাশি দর্শক-শ্রোতার আগ্রহটাও মাথায় রাখতে হয়। একটা পরিষ্কার গল্প বলতে আমি স্বাচ্ছন্দ্যবোধ করি। গত কয়েক বছর ধরে আমিও চেষ্টা করি বর্তমান ট্রেন্ডের সঙ্গে যুক্ত থাকতে। ভিন্ন ভিন্ন ব্যানার থেকে এবারো ভালোবাসা দিবসকে কেন্দ্র করে ৩টি মৌলিক গানের মিউজিক ভিডিও নির্মাণ করেছি।

প্রথমটি রাজন সাহার সংগীতায়োজনে শিল্পী ইউসুফ রিয়াদের গাওয়া গান ‘মিথ্যেবাদী’। মাদকের বিরুদ্ধে সচেতনতার একটি স্লোগানকে মাথায় রেখে সাবলীল একটি গল্প উপস্থাপন করা হয়েছে ভিডিওটিতে। অভিনয়ে ছিলেন- মারিয়া, প্রান্ত, রিদুকা, সোহান, আশিক, ফারাবী, লিটন, শিলাসহ আরো অনেকে।

দ্বিতীয়টি বর্ষা মাহমুদের নতুন সলো ট্র্যাক ‘বলো না ভালবাসি’। খুনসুটি ও রসায়ন নির্ভর এই ভিডিওতে অভিনয় করেছেন শিল্পী নিজে ও উঠতি মডেল ফরহাদ রাব্বী।

এ ছাড়াও, তৃতীয় মিউজিক ভিডিওটি নির্মাণ করেছি ভারতের শিলংয়ে। প্রতিশ্রুতিশীল কণ্ঠশিল্পী সানের গাওয়া ‘দূর পাহাড়ে’ শিরোনামের গানটিতে মডেল হয়েছেন পুষ্পা ও সাফের। নয়নাভিরাম দৃশ্যায়ন চোখে আরাম দেবে কিছুটা হলেও। নতুন কিছু শর্ট ফিল্ম এবং ওয়েব সিরিজ নির্মাণাধীন অবস্থায় রয়েছে।

(Visited 1 times, 1 visits today)





Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

− 1 = 3

Skip to toolbar