Main Menu

ভূমিমন্ত্রীর ছেলেসহ ১১ জনকে কারাগারে পাঠানোর নির্দেশ….

বাড়িতে হামলা ও ভাঙচুরের ঘটনায় দায়ের করা মামলায় গ্রেফতার ভূমিমন্ত্রী শামসুর রহমান শরিফের ছেলে ও ঈশ্বরদী উপজেলা যুবলীগের সভাপতি শিরহান শরিফ তমালসহ ১১ জনের জামিন নামঞ্জুর করেছেন আদালত। রোববার বেলা ১টায় পাবনার অতিরিক্ত চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে জামিন প্রার্থনা করেন আসামিদের আইনজীবী এপিপি অ্যাডভোকেট আব্দুল আহাদ বাবু। বিচারক রেজাউল করিম শুনানি শেষে আসামিদের জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

গত ১৮ মে কলেজ রোডে অবস্থিত বাড়ি ভাঙচুর ও স্টেশন রোডে অবস্থিত ফুড জংশন ভাঙচুরের ঘটনায় যথাক্রমে মুক্তিযোদ্ধা আজমল হক বিশ্বাস ও শরিফুল ইসলাম রুয়েন মামলা দুটি করেছেন। মোট ৩৪ জনকে আসামি করা হয়েছে। তবে এ মামলায় উপজেলা যুবলীগের সভাপতি শিরহান শরিফ তমালকে আসামি করা হয়নি। উপজেলা ছাত্রলীগের সভাপতি যুবায়ের বিশ্বাসের বাবা আতিয়ার রহমান বিশ্বাসের দায়ের করা মামলায় তমাল শরিফকে আসামি করা হয়েছে।

এঘটনায় পর থেকে শহরে এখনো থমথমে অবস্থা বিরাজ করছে। অতিরিক্ত পুলিশ শহরজুড়ে টহল দিচ্ছে। শনিবার বিকেলে পুলিশ মোটর সাইকেল ও গাড়ির বহর নিয়ে উপজেলার বিভিন্ন এলাকায় শোডাউন করেছে। এসময় মোড়ে মোড়ে পথসভা করে পুলিশ সাধারণ মানুষকে জানমাল রক্ষার্থে সহযোগিতা দানের আশ্বাস দেন।

ঈশ্বরদী থানার ওসি আব্দুল হাই তালুকদার জানান, অবশিষ্ট আসামিদের গ্রেফতারে অভিযান অব্যাহত আছে।

(Visited 1 times, 1 visits today)





Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

− 1 = 9

Skip to toolbar