Main Menu

রিহ্যাব ফেয়ারে বিনামূল্যে আর্থিক ও আইনি পরামর্শ দিচ্ছে বিপ্রপার্টি

রিয়েল এস্টেট অ্যান্ড হাউজিং অ্যাসোসিয়েশান অব বাংলাদেশ (রিহ্যাব) আয়োজিত আবাসন মেলায় বিনামূল্যে আর্থিক ও আইনি পরামর্শ দিচ্ছে দেশের রিয়েল এস্টেট খাতের সর্ববৃহৎ মার্কেটপ্লেস বিপ্রপার্টি ডটকম। রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে (বিআইসিসি) অনুষ্ঠিত এই আবাসন মেলায় আগামী ১০ ফেব্রুয়ারি পর্যন্ত এই সেবা দেবে বিপ্রপার্টি ডটকম।

প্রসঙ্গত, বিপ্রপার্টি ডটকম ঢাকা ও বাংলাদেশের অন্যান্য শহরগুলোতে ১ লাখ ১৯ হাজারেরও বেশি প্রপার্টিতে জরিপ এবং যাচাই-বাছাই কার্যক্রম পরিচালনা করেছে। বর্তমানে এই মার্কেটপ্লেসে ক্রয় ও বিক্রয়ের জন্য প্রায় ২৫ হাজার প্রপার্টি তালিকাভুক্ত আছে। বাংলাদেশে এই প্রথম সম্পূর্ণ প্রস্তুত ও সুসজ্জিত প্রপার্টিগুলো রিহ্যাব মেলায় ১২টি স্টলের মাধ্যমে দর্শনার্থী ও ক্রেতাদের জন্য প্রদর্শন করছে বিপ্রপার্টি ডটকম।

বাংলাদেশে রিয়েল এস্টেট খাতের ক্রেতা ও বিক্রেতাদের মাঝে আস্থা তৈরি করাই বিপ্রপার্টির প্রধান লক্ষ্য। বিপ্রপার্টি শুধু প্রপার্টি ক্রয়-বিক্রয়ই করে না, বরং প্রপার্টি ক্রয়-বিক্রয়ের সিদ্ধান্তের সঙ্গে সম্পর্কিত সকল আইনি, আর্থিক ও অন্যান্য সল্যূশন সরবরাহ করে থাকে। মেলায় ক্রেতারা চাইলে বিপ্রপার্টি ডটকমের আবাসন উপদেষ্টাদের (প্রপার্টি এক্সপার্ট) সঙ্গে যেকোনো প্রপার্টির আইনি জটিলতা, কোনো প্রপার্টির দলিলের বৈধ্যতাসহ গৃহ ঋণের বিষয়ে আলোচনা করতে পারবেন এবং এ সংক্রান্ত সকল প্রশ্নের উত্তর জানতে পারেন। সর্বোপরি, বিপ্রপার্টি ডটকমের উপদেষ্টাদের সহায়তায় ক্রেতারা পছন্দের প্রপার্টিতে স্বশরীরে গিয়ে দেখার সুযোগ পাবেন এবং চাইলে মেলা থেকে তাদের পছন্দের প্রপার্টি বুকিং অথবা ক্রয় করতে পারবেন।

বিপ্রপার্টি ডটকমের প্রধান নির্বাহী (সিইও) মার্ক নসওয়ার্দি বলেন, প্রপার্টি কেনার সময় ক্রেতাদের আর্থিক ও আইনি সমস্যা রিয়েল এস্টেট খাতের অন্যতম প্রধান সমস্যা। আমরা ঠিক এসব সমস্যা সমাধান করি, ফলে ক্রেতা ও বিক্রেতা উভয়ই যথাযথ সল্যূশন পেতে পারেন। আমাদের সেবাসমূহ শুধু আমাদের গ্রাহকদের জন্যই নয়, বরং অন্যান্য মানুষও এসব সেবা নিতে পারেন।

সর্বোপরি মেলায় বিপ্রপার্টি ডটকমের মাধ্যমে ক্রেতারা বাংলাদেশে প্রথমবারের মতো রেডিমেড ও এখনই কেনা যাবে এমন প্রপার্টি পাবেন। বিপ্রপার্টি ডটকমে প্রদর্শিত প্রপার্টিগুলো আইনি যাচাইকরণ প্রক্রিয়ার মাধ্যমে নির্বাচন করা হয়েছে, ফলে মেলায় প্রপার্টির সব প্রমাণাদি (কাগজপত্র বা দলিল) রাখা হবে এবং ক্রেতারা এসব কাগজপত্র যাচাইবাছাই করার সুযোগ পাবেন। এছাড়াও দর্শনার্থীরা প্রপার্টির ভিডিও, ছবি ও ফ্লোর প্ল্যান দেখার সুযোগ পাচ্ছেন বিপ্রপার্টির স্টলগুলোতে।

(Visited 1 times, 1 visits today)





Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

+ 46 = 51

Skip to toolbar