Main Menu

সালমান আমার কাছে শিশুর মতো: জ্যাকি শ্রফ

তেপান্ন বছর বয়সি মোস্ট এলিজেবল ব্যাচেলর সালমান খান। তার পরবর্তী আলোচিত সিনেমা ‘ভারত’। আলী আব্বাস জাফর পরিচালিত এ সিনেমায় সালমানের বাবার চরিত্রে অভিনয় করেছেন তেষট্টি বছর বয়সি জ্যাকি শ্রফ। এর আগে ‘বীর’সহ বেশ কটি সিনেমায় একসঙ্গে অভিনয় করেছেন তারা। ব্যক্তিগত জীবনেও তাদের মধ্যে খুব ভালো সম্পর্ক।

ভারতীয় একটি সংবাদমাধ্যমে জ্যাকি শ্রফ বলেন, ‘আমি জানি, আমাদের বয়সের ব্যবধান ১০ বছরের। আমরা কাছাকাছি সময়ে ক্যারিয়ার শুরু করেছিলাম। কিন্তু তার বাবার চরিত্রে অভিনয় করতে আমার কোনো সমস্যা নেই। সবসময় সালমানকে আমার সন্তান মনে করি। এমনকি আজকেও সে আমার কাছে শিশুর মতো।’

তিনি আরো বলেন, ২০০১ সালে ‘ইয়াদে’ সিনেমায় কারিনার বাবার চরিত্রে অভিনয় করেছিলাম। কয়েক বছর আগে ‘ধুম-থ্রি’ (২০১৩) সিনেমায় আমির খানের বাবার চরিত্রে অভিনয় করেছিলাম। যদি চরিত্র ভালো হয় তবে অন্যকিছু আমার কাছে সমস্যা না। আমি ওই চরিত্রে অভিনয়ের জন্য রাজি হয়ে যাই।’

‘ভারত’ নির্মিত হচ্ছে ২০১৪ সালে মুক্তিপ্রাপ্ত ‘ওড টু মাই ফাদার’ সিনেমা অবলম্বনে। দক্ষিণ কোরীয় এ সিনেমায় ১৯৫০ সাল থেকে বর্তমান সময় পর্যন্ত একটি সাধারণ ব্যক্তির জীবনের গল্প তুলে ধরা হয়। ‘ভারত’ সিনেমাটিতে ১৯৪৭ থেকে ২০০০ সাল পর্যন্ত সালমানের চরিত্রটিকে ঘিরে ভারতের বিভিন্ন ঘটনা দেখানো হবে।

সিনেমাটি যৌথভাবে প্রযোজনা করছেন অতুল অগ্নিহোত্রী, আলভিরা খান অগ্নিহোত্রী, ভুষণ কুমার, কৃষাণ কুমার, নিখিল নমিত ও সালমান খান। সিনেমাটির বিভিন্ন চরিত্রে আরো অভিনয় করছেন- টাবু, বরুণ ধাওয়ান, সুনীল গ্রোভার প্রমুখ। চলতি বছর ঈদুল ফিতরে সিনেমাটি মুক্তির কথা রয়েছে।

(Visited 1 times, 1 visits today)





Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

13 − 8 =

Skip to toolbar